ঢাকা, রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৩ ১৪৩১

সাধারণ ছাত্রদের ওপর বিএনপি-জামায়াতের প্রেতাত্মা ভর করেছে : এইচ এম ইব্রাহিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৯, ১৮ জুলাই ২০২৪  

সাধারণ ছাত্রদের ওপর বিএনপি-জামায়াতের প্রেতাত্মা ভর করেছে : এইচ এম ইব্রাহিম

সাধারণ ছাত্রদের ওপর বিএনপি-জামায়াতের প্রেতাত্মা ভর করেছে : এইচ এম ইব্রাহিম

বিএনপি-জামায়াতের প্রেতাত্মারা সাধারণ ছাত্র সমাজের ওপর ভর করেছে বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।গতকাল নোয়খালীর চাটখিল পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এইচ এম ইব্রাহিম বলেন, রাষ্ট্রের তিনটি বিভাগ রয়েছে। আইন বিভাগ, বিচার বিভাগ এবং নির্বাহী বিভাগ। সুপ্রিম কোর্ট যখন কোনো কথা বলে, তার বিপক্ষে গিয়ে নির্বাহী বিভাগ কোনো কথা বলতে পারে না। কোটা আন্দোলনকারীদের বিভিন্ন মাধ্যমে ৭ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে বলা হয়েছিল। চীন থেকে এসে প্রেস কনফারেন্সে এক পর্যায়ে প্রধানমন্ত্রী বলেছেন মুক্তিযোদ্ধাদের নিয়ে এতো জ্বালা কেন আপনাদের? মুক্তিযোদ্ধাদের ছেলে-সন্তানেরা কোটা পাবে না,  রাজাকারের সন্তানেরা কোটা পাবে? প্রধানমন্ত্রী দেশবাসীকে এটা বিবেচনা করতে বলেছেন। তিনি তো কোটা আন্দোলনকারীদের রাজাকার বলেননি। তিনি আরও বলেন, আমরা দেখলাম ওইদিন রাতে, ঢাকাসহ সকল বিশ্ববিদ্যালয়ে জামায়াত-শিবির এবং বিএনপি চক্র ও তাদের প্রেতাত্মারা এই সাধারণ ছাত্র সমাজের ওপর ভর করেছে। তারা ভর করে বিভিন্ন আন্দোলন সংগ্রামের চেষ্টা করে। ইতোমধ্যে ছয়টি প্রাণ দুনিয়া থেকে চলে গেছে। আমরা সবার আত্মার মাগফিরাত কামনা করি। যখনই কোমলমতি ছাত্রদের কোনোকিছু আসে, তখনই এক শ্রেণি ও তাদের প্রেতাত্মারা তাদের উপর ভর করে স্বার্থ উসুল করার চেষ্টা করে।  

এ সময় তিনি ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের নেতা কর্মীদের উদ্দেশে বলেন, আপনারা যারা ফেসবুকে চালান এই রিউমারের বিপক্ষে আপনাদের সোচ্চার হতে হবে। 

এর আগে চাটখিল পৌরসভা কার্যালয়ে বাজেট ঘোষণা করেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন। ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে মোট আয় ধরা হয়েছে ৭৪ কোটি ৯৪ লাখ ২১ হাজার ৭ শত ৩৯ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৭৪ কোটি ৯২ লাখ ৪৬ হাজার ২৭ টাকা।

সর্বশেষ
জনপ্রিয়