ঢাকা, রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৩ ১৪৩১

শেষটা বেঞ্চে বসেই কাটাতে হবে তাকে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ২০ মে ২০২৪  

কিলিয়ান এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে

চলতি মৌসুমে লিগের শেষ ম্যাচে মেটজের বিপক্ষে মাঠে নামবে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। এই ম্যাচকে সামনে রেখে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন পিএসজি কোচ লুইস এনরিক। যেখানে জায়গা হয়নি চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়া কিলিয়ান এমবাপ্পের। এতে লিগের শেষ ম্যাচটা বেঞ্চে বসে কাটাতে হবে এই ফরাসি অধিনায়ককে।

আগেই লিগ ওয়ানের রেকর্ড দ্বাদশ শিরোপা ঘরে তুলেছে পিএসজি। চলতি মৌসুমে ৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট পাওয়া দলটি রোববার মুখোমুখি হবে মেটজের।

ম্যাচটির জন্য কোচ এনরিকের ঘোষিত ২০ সদস্যের দলে নেই এমবাপ্পে। এমনকি চোটের কারণে বিবেচনায় না থাকা খেলোয়াড়দের তালিকায়ও নেই তার নাম। আবার তার অনুপস্থিতির কারণ হিসেবেও কিছুই জানায়নি পিএসজি।

এরই মধ্যে চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন এমবাপ্পে। ক্লাবটির জার্সিতে শেষবার তাকে দেখা যেতে পারে ফরাসি কাপের ফাইনালে। আগামী শনিবার শিরোপার লড়াইয়ে লিওঁর মুখোমুখি হবে পিএসজি।

পিএসজির হয়ে সাত মৌসুমে এমবাপ্পে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০৭ ম্যাচে করেছেন ২৫৬ গোল। প্যারিসিয়ানদের ডেরা ছেড়ে কোথায় যাচ্ছেন, সেটা এখনও খোলাসা করেননি এমবাপ্পে। তবে সবার জোর ধারণা, শৈশবের প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন ২৫ বছর বয়সী এই ফুটবলার।

সর্বশেষ
জনপ্রিয়