ঢাকা, রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৩ ১৪৩১

মনোকিনিতে বোল্ড ছবি শেয়ার করতেই বডি শেমিংয়ের শিকার এনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৭, ২৫ জুলাই ২০২৪  

মনোকিনিতে বোল্ড ছবি শেয়ার করতেই বডি শেমিংয়ের শিকার এনা

মনোকিনিতে বোল্ড ছবি শেয়ার করতেই বডি শেমিংয়ের শিকার এনা

নানা কারণে আলোচনায় থাকেন ওপার বাংলার অভিনেত্রী এনা সাহা। বিশেষ করে নিজের খোলামেলা পোশাক ও সাহসী অবতারের কারণে বারবার সংবাদের শিরোনামে হন তিনি। 

ভক্তরাও জানেন, সুযোগ পেলেই ঘুরতে চলে যান এনা। যেমন সম্প্রতি দুবাইয়ে অবকাশ যাপনের জন্য গেলেন অভিনেত্রী। এর আগেও একাধিবার মরু শহরে গেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তগুলো শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। 

কোনও ছবিতে তার পরনে লেস দেওয়া ক্রপ টপ ও হট প্যান্ট, তো কোনওটাতে তিনি পরছেন মনোকিনি। কয়েকটি রিল শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিদিন একটি ছোট্ট জীবন, প্রতিটি জেগে ওঠা একটি ছোট্ট জন্ম, প্রতিটি সকাল একটি ছোট্ট যৌবন, প্রতিটি বিশ্রাম এবং ঘুমাতে যাওয়া একটি ছোট্ট মৃত্যু...।’ বীচওয়্যারে বোল্ড লুকে রীতিমতো নেটপাড়ায় আগুন ঝরাচ্ছেন টলিউড নায়িকা। অভিনেত্রীর ভক্তরাও প্রশংসা করেছেন তার সাহসী লুকের। তবে বরাবরের মতো ট্রোলিংয়ের মুখেও পড়তে হয়েছে এনাকে। কমেন্টবক্স ভরেছে কটূ কথায়। এমনকী বডি শেমিং করতেও ছাড়েননি নিন্দুকরা। বডি শেমিং যেন বর্তমানে নয়া ট্রেন্ড হয়ে গেছে। তারকা থেকে সাধারণ মানুষ, বিভিন্নভাবে অভিযোগ তোলেন চেহারা, শরীরের গঠন নিয়ে। ওজন বাড়ায় বারবার ট্রোলড হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো নায়িকারা। বিভিন্ন সময় এর বিরুদ্ধে সরব হন অভিনেত্রীরা। এর আগেও একাধিকবার বডি শেমিংয়ের বিরুদ্ধে প্রচার চালিয়েছেন এনা। তবুও থামানো যায়নি নিন্দুকদের মুখ। অভিনেত্রীকে মনোকিনিতে দেখে আপত্তিকর মন্তব্য করেছেন তারা। প্রশ্ন তুলেছেন ফিগার নিয়ে।
 
অভিনয়ের পাশাপাশি টলিউড প্রযোজক হিসাবে পরিচিত এনা। তার প্রযোজনার সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে 'এসওএস কলকাতা', 'চিনে বাদাম'-র মতো ছবি। এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। 

সর্বশেষ
জনপ্রিয়