ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

নিজের কঠিন সময়ের অজানা কথা জানালেন নেইমার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৮, ২ আগস্ট ২০২৪  

নিজের কঠিন সময়ের অজানা কথা জানালেন নেইমার

নিজের কঠিন সময়ের অজানা কথা জানালেন নেইমার

গত বছরের অক্টোবরে ব্রাজিলের হয়ে খেলতে নেমে ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। যে কারণে এই তারকা ফুটবলারকে গত মৌসুমের প্রায় পুরোটা সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে। এছাড়া সদ্য শেষ হওয়া কোপা আমেরিকাতেও খেলতে পারেননি তিনি।খারাপ সময়কে পিছনে ফেলে সৌদি ক্লাব আল হিলালে যোগ দিয়েছেন নেইমার। নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়া বর্ণনা করেছেন এই ব্রাজিলিয়ান তারকা। তবে একসময় ফুটবল ছেড়ে দিতে চেয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি।

নেইমার পোস্টে লিখেছেন, ইনজুরিতে পড়ার পর আমার অনেকগুলো খুবই কঠিন দিন গেছে। এমনও অনেকদিন গেছে, যখন মনে হয়েছে ফুটবল খেলাটাকে আমি ছেড়ে দিই। কারণ, এত কঠিন অবস্থার মধ্যে এগিয়ে যাওয়া সত্যিই অসম্ভব।

তিনি আরো লিখেছেন, তবে আমার কাছে একজন যোদ্ধা ছিলেন। যিনি আমি যা চাই তা না পাওয়া পর্যন্ত থামতে দিলেন না। তিনি হলেন আমার সৃষ্টিকর্তা। তিনিই আমার শক্তি আমার সুরক্ষিত দুর্গ। আমরা আগামী দিনেও একই সঙ্গে লড়াই করে যাব।

গত বছর আগস্টে পিএসজি থেকে এসে আল হিলালের সঙ্গে ২ বছরের চুক্তি করেন নেইমার। এরপর সৌদি ক্লাবটির জার্সি গায়ে মাত্র ৫টি ম্যাচ খেলার সুযোগ পান। এরপরই আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে গিয়ে দীর্ঘ সময়ের জন্য ইনজুরিতে পড়ে যান তিনি।

নেইমারকে পাওয়া নিয়ে আল হিলালের কোচ হোর্হে হেসুস সম্প্রতি বলেছেন, আমি আশাবাদী, আগামী সেপ্টেম্বর থেকেই নেইমারকে আমরা আমাদের মাঝে পাব।

সর্বশেষ
জনপ্রিয়