ঢাকা, রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৩ ১৪৩১

দ্বিতীয় হানিমুনে কোথায় গেলেন সোনাক্ষী-জাহির?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ১৮ জুলাই ২০২৪  

দ্বিতীয় হানিমুনে কোথায় গেলেন সোনাক্ষী-জাহির?

দ্বিতীয় হানিমুনে কোথায় গেলেন সোনাক্ষী-জাহির?

দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পরে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। ধর্মীয় আচারহীন বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের বেশ কয়েক জন তারকা এবং দম্পতির আত্মীয় পরিজন।তাদের বিয়ের পর থেকেই চারিদিকে নানা ধরনের খবর। প্রথমে শর্ট ট্রিপ আর এবার জমিয়ে দ্বিতীয় মধুচন্দ্রিমা। সোনাক্ষী ইনস্টাগ্রামে এই বিশেষ ভ্রমণের কিছু ছবিও শেয়ার করেছেন। 

যেখানে তাকে সুইমিং পুলের কাছে বেশ আনন্দে মেতে থাকতেও দেখা গিয়েছে। তার ভক্তেরা মাঝেমধ্যেই এই বিয়ে নিয়ে নানা মন্তব্য করলেও, মধুচন্দ্রিমার ছবি দেখার জন্য যে সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছে একথা বলা যায়।ইনস্টাগ্রাম স্টোরিতে সোনাক্ষী তার মধুচন্দ্রিমার ছবি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, ‘এখন আমাকে এখানে জাহির ইকবালের জন্য অপেক্ষা করতে হবে। কারণ, আমাদের দু’জনের আলাদা ফ্লাইট ছিল।’ একইসঙ্গে হাসির ইমোজিও দিয়েছেন তিনি। ভক্তেরা সোনাক্ষীর এই ছবিগুলোকে খুব পছন্দ করেছেন এবং তাঁর সুখী বিবাহিত জীবনের জন্য শুভেচ্ছাও জানাচ্ছেন।

বিয়ের পর ফিলিপিনসে দ্বিতীয় হানিমুন সেলিব্রেট করেছেন সোনাক্ষী ও জাহির।  সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই সমস্ত মুহূর্ত তাদের ভক্তদের সঙ্গে ভাগ করেও নিচ্ছেন। 

সোনাক্ষী এবং জাহিরের এই ছবিগুলি দেখে এটা স্পষ্ট যে তারা তাদের বিবাহিত জীবন ভীষণভাবে উপভোগ করছেন এবং একে অপরের সঙ্গে প্রতিটি মুহূর্তকে উদযাপনের মাধ্যমে বিশেষ করে তুলছে।

সর্বশেষ
জনপ্রিয়