ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

জ্যাকুলিনের এলাহি জন্মদিন পালন সুকেশের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০১, ১২ আগস্ট ২০২৪  

জ্যাকুলিনের এলাহি জন্মদিন পালন সুকেশের

জ্যাকুলিনের এলাহি জন্মদিন পালন সুকেশের

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজের জন্মদিনে আবারও চমক। কোলম্যান সুকেশ চন্দ্রশেখর বিশেষ দিনটির জন্য সারাবছর অপেক্ষা করে থাকেন, যতটা জ্যাকলিন নিজেও হয়তো করেন না। প্রায় এক মাস আগে সুকেশ জেল থেকে একটি চিঠি লিখেছিলেন যে কীভাবে তিনি জ্যাকুলিনের জন্মদিন উদযাপন করবেন। অভিনেত্রীর জন্মদিনে, সুকেশ তার ১০০ জন ভক্তকে আইফোন ১৫ প্রো উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কথামতো তিনি সেই প্রতিশ্রুতি পূরণও করেছেন।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী গ্যাংস্টার সুকেশ জ্যাকুলিনকে তার জন্মদিনে একটি ইয়ট উপহার দিয়েছেন। শুধু তাই নয়, ওয়েনাড়ে ভূমিধসে ক্ষতিগ্রস্তদের সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন তিনি। অভিনেত্রীর জন্মদিনে সুকেশ ৩০০টি বাড়িসহ ১৫ কোটি টাকা দান করেছেন। এত টাকা খরচ করার পর সুকেশ তার প্রেমিকার জন্য একটি চিঠি লিখেছেন। তাও দিল্লির মান্ডোলি জেলে বসে।সুকেশ চিঠিতে লিখেছেন, ‘আমার ভালোবাসা, আমি তোমাকে খুব ভালোবাসি। আমি সবসময় বলি, মানুষ প্রতি বছর বৃদ্ধ হয়। কিন্তু, তুমি প্রতি বছর আরও সুন্দর হয়ে উঠছো। এটি আমার বছরের সবচেয়ে বড় এবং প্রিয় উদযাপনের দিন।’ 

চিঠিতে আরও লিখেছেন, ‘আমি এই উদযাপন করার জন্য উন্মুখ। আমরা আর এক বছর একসঙ্গে এই দিনটি উদযাপন করতে পারব না। আমরা যতই দূরে থাকি না কেন, আমাদের চিন্তাভাবনা এবং আমাদের আত্মা একে অন্যের সঙ্গে জুড়ে। আমি জানি কোনও হিরে-মুক্তো তোমাকে সেই সুখ দিতে পারবে না, দীন-দুঃখীদের সাহায্য করলে তুমি যতটা আনন্দ পাবে।’

সুকেশ জ্যাকুলিনেকে যে ইয়ট (মোটরচালিত জলযান) উপহার দিয়েছেন। যা তারা ২০২১ সালে ঠিক করেছিলেন কিনবেন। চিঠিতে তিনি জ্যাকলিনের প্রতি তার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অভিনেত্রীর জন্মদিনকে বিশেষ করে তুলতে কোনও খামতি রাখেননি সুকেশ।

উল্লেখ্য, ২০২০ সালের ডিসেম্বরে জ্যাকুলিন ফার্নান্ডেজ এই মামলায় তার বিরুদ্ধে এফআইআর বাতিল করার জন্য দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল। জ্যাকুলিন জানিয়েছিলেন, এর সঙ্গে তার কোনও রকম যোগসূত্র নেই। বর্তমানে জামিনে রয়েছেন জ্যাকুলিন। এর বাইরে মহাদেব বেটিং অ্যাপ মামলায় জ্যাকুলিনের নামও উঠে এসেছে।

সর্বশেষ
জনপ্রিয়