ঢাকা, রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৩ ১৪৩১

অন্যের বউকে নিজের মনে করে এ কী করলেন শাহরুখ?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩১, ১৬ জুলাই ২০২৪  

অন্যের বউকে নিজের মনে করে এ কী করলেন শাহরুখ?

অন্যের বউকে নিজের মনে করে এ কী করলেন শাহরুখ?

শাহরুখ খান, যার রসিকতা করার ক্ষমতা নিয়ে কারও মনে কোনও প্রশ্ন থাকার কথা নয়। কারণ একটাই, তিনি বরাবরই কঠিন পরিস্থিতিতেও, কঠিন প্রশ্নের মুখ থেকেও বেঁচে বেরিয়ে এসেছেন কেবল তার কথা বলার ক্ষমতার ওপর নির্ভর করে। প্রশ্ন যেমনই হোক না কেন, উত্তর যেন তার ঠোঁটে লেগে থাকে।কপিল শর্মার সঙ্গে এমন অনেক ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিতে দেখা যায়। তেমনই এক শোতে সঞ্চালনা করছিলেন তারা। কপিল ও শাহরুখ দুজনেই মঞ্চে দাঁড়িয়ে একে অন্যের সঙ্গে মজার মজার সংলাপ বিনিময় করছিলেন। এমন সময় হঠাৎই শাহরুখ খানকে বলতে শোনা যায়, কয়েকদিন আগেই নাকি কপিল নিজের বউকে এমনভাবে জড়িয়ে ধরছিলেন, তিনি যেন অন্য কারও বউ। শুনে সকলেই হেসে ওঠেন।

তবে শাহরুখ খান এখানেই থেমে থাকেননি। তিনিও পাল্টা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি কী করেন? শাহরুখের এই কাণ্ডের কথা কি আদতে জানেন গৌরী খান? এই কারণেই কি শাহরুখ খান শত শত অভিনেত্রীর মনেও জায়গা করে নিয়েছেন? গৌরীকে এভাবে ঠকান তিনি?

শাহরুখ মজা করে বলেন, তিনি অন্যের স্ত্রীকেও নিজের স্ত্রীর মতোই জড়িয়ে ধরেন। যা শুনে মুহূর্তে হেসে ফেলেন সকলে। শাহরুখ খান নারীদের ভীষণ সম্মান দিয়ে থাকেন। তিনি সবাইকে ভীষণ শ্রদ্ধা করেন। এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, মহিলাদের মনে রাজত্ব করা ভীষণ সহজ। তাদের কথা একটু শুনতে হয়, কী বলছেন, তাতে গুরুত্ব দিয়ে তা একটু বুঝতে হয়। তাদের জন্য এটাই যথেষ্ট।

সর্বশেষ
জনপ্রিয়